Karnataka Nursing institution managements & their agents robbed poor Bengali & North East nursing students. Many nursing students’ families are in financial crisis.

Karnataka Nursing institution managements & their agents robbed poor Bengali & North East nursing students. Many nursing students’ families are in financial crisis.

কর্ণাটকের অনেক নার্সিং প্রতিষ্ঠানের পরিচালনা দুর্বল বেঙ্গালি এবং অন্যান্য শিক্ষার্থীদের ছিনতাই করেছিল। অনেক নার্সিং শিক্ষার্থীর পরিবার আর্থিক সংকটে পড়েছে.

Karnataka Nursing institution managements & their agents robbed poor Bengali & North East nursing students. Many nursing students’ families are in financial crisis. জাগ্রত নার্সিং ছাত্র: ডান জন্য লড়াই। ন্যায়বিচারের জন্য লড়াই। নার্সিং শিক্ষার্থীদের শোষণ বন্ধ করুন। কুখ্যাত নার্সিং ম্যানেজমেন্ট এবং তাদের এজেন্টদের বলির ছাগল হয়ে উঠবেন না।

Wake up nursing students: Fight for right. Fight for justice. Stop exploitation of nursing aspirants. Don’t be the scapegoats of notorious nursing managements and their agents.

এই ব্যবস্থাগুলি এবং তাদের এজেন্টরা এই দরিদ্র নার্সিংয়ের ছাত্র সম্প্রদায়ের কাছ থেকে পাঁচ বছরের ব্যবধানে প্রায় 1000 টাকার লুট লুট করেছে। আপনি কি কর্ণাটক ব্যাঙ্গালোরের নার্সিংয়ের জন্য পড়াশোনা করছেন? অর্থের বেশি দেওয়া হয়েছে 65000 / – প্রথম বর্ষ বিএসসি
নার্সিং কোর্সের জন্য? প্রথম বর্ষের জিএনএম কোর্সের জন্য 25000 / – টাকার বেশি দেওয়া হয়? যদি আপনার উত্তরটি "হ্যাঁ" হয়, তবে এই পরিচালনগুলি এবং তাদের এজেন্টরা আপনাকে দিনের আলোতে ছিনিয়ে নেবে। শুধুমাত্র রাজ্য সরকার সরকারী কোটা আসন এবং পরিচালনা কোটা আসন উভয়ের জন্য ফি কাঠামো স্থির করে। কর্ণাটক রাজ্য ২০০৯ সালে নার্সিং এবং অন্যান্য অনুমোদিত কোর্সের জন্য ফি
কাঠামো সংশোধন করে। কর্ণাটক রাজ্য সরকারের আদেশ অনুসারে No. HFW 113 MPS 2009 তারিখ 24 -07- 2009 বিএসসি নার্সিংয়ের জন্য কোটা ম্যানেজমেন্টের জন্য সংশোধিত ও স্থির ফি কাঠামো Rs. 65000 / – বার্ষিক এবং জিএনএম রুপী Rs. 25000 বার্ষিক। সরকারী আদেশের অনুলিপি দেখুন।

লোভী নার্সিং প্রতিষ্ঠানের পরিচালনা এবং তাদের এজেন্টরা প্রকৃত ফি কাঠামোটি আড়াল করে এবং দরিদ্র শিক্ষার্থী এবং তাদের পিতামাতার কাছ থেকে অত্যধিক ফি  সংগ্রহ করে এবং তাদের অজ্ঞতা কাজে লাগায়। এই ব্যবস্থাপনাগুলি এবং এজেন্টরা অর্থের জন্য দরিদ্র শিক্ষার্থী এবং পিতামাতাকে ফাঁকি দেওয়ার জন্য চূড়ান্ত পর্যায়ে চলে যায় . প্রতিটি বিএসসি নার্সিং এবং জিএনএম শিক্ষার্থীর কাছ থেকে তারা প্রকৃত নির্ধারিত ফি থেকে ন্যূনতম এক লক্ষ রুপি (বা আরও) বেশি সংগ্রহ করেছিলেন। তারা অবৈধভাবে বোর্ড এবং কাউন্সিল নিবন্ধনের জন্য বিশাল পরিমাণ আদায় করেছিল। (একজন নার্সের কেবল নার্সিং কোর্স শেষ হওয়ার পরে নার্সিং কাউন্সিলের প্রয়োজন ছিল ). ডাকাতি এখানে কখনও শেষ হয় না। আবার তারা
অবৈধভাবে ভর্তি ফি, বিবিধ ফি ইত্যাদির জন্য বিশাল পরিমাণ আদায় করে . এই দিবালোক ডাকাতির জন্য এখানে কিছু সত্য উদাহরণ রয়েছে।

এই বছরও এই নার্সিং পরিচালনাগুলি তাদের এজেন্টদের সহায়তায় এই একই পদ্ধতিটি পরিচালনা করতে শুরু করে। এই অবৈধ কার্যকলাপের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণাটক রাজ্য সরকার কর্তৃপক্ষের কাছে এই সমস্ত ঘটনার প্রতিবেদন করুন. নার্সিং ইনস্টিটিউট ব্যবস্থাপনার দেওয়া ফি কাঠামোর বিশদটির অনুলিপি আপনার কাছে কি আছে? (এটি পূর্ববর্তী সমস্ত নার্সিং ছাত্র এবং নতুন নার্সিংয়ের আগ্রহীদের ক্ষেত্রে প্রযোজ্য। ) এটি দেখুন, উপরের সরকারী আদেশে উল্লিখিত সঠিক ফিজের সরকারী ফিগুলির সাথে ফিগুলির বিশদটি তুলনা করুন। যদি
আপনি দেখতে পান যে নার্সিং প্রতিষ্ঠানের ফিজের বিবরণ সরকারি আদেশে উল্লিখিত তুলনায় বেশি, তবে সরাসরি শ্রী এর নেতৃত্বে কর্ণাটক রাজ্য ফি
নিয়ন্ত্রক কমিটিতে একটি অভিযোগ দায়ের করুন। সুভাষ বি আদি, কর্ণাটকের হাইকোর্ট থেকে অবসরপ্রাপ্ত বিচারক। ঠিকানা :

Fee Regulatory Committee, 2nd Floor, KEA Building, Sampige Road, 18th Cross,Malleshwaram, Bangalore – 560012.Phone : 08023442599 . Fax :080-23442599.

যদি আপনার কোনও অসুবিধা দেখা যায় তবে বিনামূল্যে পরামর্শ এবং গাইডেন্সের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। Our what’s app no. 6238512456 (শুধুমাত্র বার্তা ).